মেনু নির্বাচন করুন
নোটিশ

মাননীয় প্রধানমন্ত্রীর ০৩ মে ২০১৭ বুধবার সকাল ১১ টায় ভিডিও কনফারেন্স উপলক্ষে ৩০ এপ্রিল সকাল ১১ টা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় এক প্রস্তুতিমূলক সভার আয়োজন করা হইয়াছে।উপজেলার সকল কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান গন দের উক্ত অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হল।



Publish Date

২০১৭-০৪-২৫

বিস্তারিত

 

মাননীয় প্রধানমন্ত্রী ঢাকা বিভাগের সকল জেলার সাথে আগামী ০৩ মে ২০১৭ বুধবার সকাল ১১ টায় ভিডিও কনফারেন্সের সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। এই অনুষ্ঠান যথাযত ভাবে বাস্তবায়নের জন্য আগামী ৩০ এপ্রিল সকাল ১১ টা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় এক প্রস্তুতিমূলক সভার আয়োজন করা হইয়াছে।উপজেলার সকল কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান গন দের উক্ত অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হল।

আগামী ০৩ মে ২০১৭ বুধবার সকাল ১১ টায় মাননীয় প্রধানমন্ত্রী ঢাকা বিভাগের সকল জেলার সাথে জঙ্গীবাদ,সন্ত্রাস বিরোধী ও উন্নয়ন সংক্রান্ত বিষয় নিয়ে ভিডিও কনফারেন্সের সদয় সম্মতি জ্ঞাপন করেছেন।তৎপ্রেক্ষিতে গোসাইরহাট উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সে এ  সরাসরি সংযুক্তি এবং প্রতিটি ইউনিয়ন ও গ্রোথ সেন্টারে উক্ত অনুষ্ঠান টি সরাসরি প্রদর্শন এর ব্যবস্থা গ্রহন করা হয়েছে।